অনলাইনেও চলছে ইউপিএল গ্র্যান্ডসেল-২০২৪

৩১মে, শুক্রবার থেকে শুরু হয়ে চলবে ১৪ জুন, শুক্রবার পর্যন্ত!

পাঠকদের অনুরোধে অফলাইনের পর এবার অনলাইনেও চলছে গ্র্যান্ডসেল-২০২৪. ৩১মে, শুক্রবার থেকে শুরু হয়ে চলবে ১৪ জুন, শুক্রবার পর্যন্ত!   



চলমান এই গ্র্যান্ড সেলে ইউপিএল-এর বাছাইকৃত বইয়ে ৭০ শতাংশ পর্যন্ত এবং নতুন বইয়ে ৩০ শতাংশ মূল্যছাড় চলছে। শুধু তাই নয়, ৭৫০ টাকা বা ৭৭৫ টাকার বই পাওয়া যাচ্ছে মাত্র ২০০ টাকায়।  এছাড়াও,  প্রদর্শনী চলাকালীন আরও কিছু প্রকাশনা সংস্থার বাছাইকৃত বইও পাওয়া যাবে।  গত পাঁচ দশকে ইউপিএল উল্লেখযোগ্যভাবে গবেষণামূলক, বিজ্ঞান, ইতিহাস,মুক্তিযুদ্ধ,অর্থনীতি, রাজনীতি, সমাজবিজ্ঞান, উন্নয়ন অধ্যয়নসহ নানা ধরনের বই প্রকাশ করেছে। সব ঘরানার বই পাঠকদের হাতে বিশেষত শিক্ষার্থীদের গবেষণার প্রতি আগ্রহ বৃদ্ধি করার উদ্দেশ্যে এই গ্র্যান্ড সেল। এছাড়াও,  ইউপিএল-র পেজে লাইক থাকা যে কেউ  বাৎসরিক গ্র্যান্ড সেল এর বিজ্ঞাপনটি পাবলিক শেয়ার করলে পাবেন আরও ২ শতাংশ অতিরিক্ত বেশি ছাড়!


শুধু ছাড়ই নয়! ঘরে বসে অর্ডার করলেই মাত্র ৪০ টাকা ডেলিভারি চার্জে বই পৌছে যাবে দেশজুড়ে। আর ৮০০ টাকার উপরে অর্ডার করলে ডেলিভারি চার্জ একদম ফ্রি। 


অর্ডার করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে অথবা আপনার ঠিকানা এবং ফোন নাম্বার লিখে ইনবক্স করুন আমাদের ফেসবুক পেইজে। এছাড়া সরাসরি কল করতে পারেন +৮৮০১৯১৭৭৩৩৭৪১- এই নম্বরে।


Share this post
১৬ মে ইউপিএল-এর গ্র্যান্ড সেল ২০২৪ শুরু! ইউপিএল নির্বাচিত বইয়ে ৭০% পর্যন্ত মূল্যছাড়