১৬ মে ইউপিএল-এর গ্র্যান্ড সেল ২০২৪ শুরু! ইউপিএল নির্বাচিত বইয়ে ৭০% পর্যন্ত মূল্যছাড়

আগামীকাল ১৬ মে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ইউপিএল-এর ফার্মগেট কেন্দ্রীয় কার্যালয়ে ২০ দিনব্যাপী বাৎসরিক গ্র্যান্ড সেল শুরু হচ্ছে। সপ্তাহে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে এ গ্র্যান্ড সেল। এটি সমাপ্ত হবে ৪ জুন ২০২৪। 


ইউপিএল-এর কেন্দ্রীয় কার্যালয় আরএইচ হোম সেন্টার, ৭৪/বি/১, তৃতীয় তলার ২৩২-২৩৯ নম্বর ইউনিটে এই বিশেষ বই প্রদর্শনীতে ইউপিএল-এর বাছাইকৃত বইয়ে ৭০ শতাংশ এবং নতুন বইয়ে ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় চলবে। প্রদর্শনী চলাকালীন আরও কিছু প্রকাশনা সংস্থার বাছাইকৃত বই পাওয়া যাবে।


গত পাঁচ দশকে উল্লেখযোগ্য গবেষণামূলক, বিজ্ঞান, ইতিহাস, অর্থনীতি, রাজনীতি, সমাজবিজ্ঞান, উন্নয়ন অধ্যয়নে গ্রন্থ প্রকাশ ও পাঠে ইউপিএল অবদান রাখছে। পাঠকদের হাতে মানসম্পন্ন বই পৌঁছে দেওয়ার প্রচেষ্টায় এবং জ্ঞানভিত্তিক সমাজ গঠনের উদ্দেশ্যে একাডেমিক ও গবেষণামূলক, গ্রন্থনির্মাণ ও পাঠকের কাছে ভালো মানের বই সহজলভ্য করে তোলার প্রচেষ্টার অংশ এই গ্র্যান্ড সেল। 


বই প্রদর্শনীর খবর আপনার পত্রিকায়/সংবাদ মাধ্যমে যথাযোগ্য সংবাদ প্রকাশের জন্য আপনার সংবাদকর্মী/প্রতিনিধিকে আমন্ত্রণ জানাই। এ বিষয়ে যে কোনো তথ্যের প্রয়োজনে আমাদের সঙ্গে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।


ধন্যবাদসহ

বিপণন ও যোগাযোগ বিভাগ

দি ইউনিভার্সিটি প্রেস লিমিটেড

ফোন: ০১৯১৭ ৭৩৩ ৭৫

Share this post
সুপ্রিম কোর্ট বইমেলায় ইউপিএল